প্রকাশিত: ০৬/০৫/২০১৮ ৭:৩৮ এএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৩:১৫ এএম

উখিয়া নিউজ ডটকম::

স্কুলছাত্রী তাসফিয়া হত্যা মামলায় গ্রেফতারকৃত এক মাত্র আসামি আদনান মির্জার রিমান্ড আবেদনের শুনানি আজ। তাকে আরো জিজ্ঞাসাবাদের প্রয়োজনে গত শুক্রবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সালেম মোহাম্মদ নোমানের আদালতে হাজির করে পুলিশ ১০ দিনের রিমান্ডের আবেদন করে। রোববার রিমান্ড শুনানির দিন ধার্য করে আদালত তাকে কারাগারে পাঠান। আদনান মির্জা বাংলাদেশ এলিমেন্টারি স্কুলের ছাত্র ও ব্যবসায়ী ইস্কান্দার মির্জার ছেলে।

এদিকে পুলিশের একটি সূত্র জানিয়েছে নগরের গোলপাহাড় মোড়ের চায়নাগ্রিল রেস্টুরেন্ট থেকে বেরিয়ে স্কুলছাত্রী তাসফিয়া আমিনকে বহনকারী সেই সিএনজি অটোরিকশাটির খোঁজ মিলেছে। একাধিক সিসিটিভি ফুটেজ দেখে অটোরিকশাটি সনাক্ত করেছে পুলিশ। তবে সিএনজি অটোরিক্সাটি এখনো উদ্ধার করা সম্ভব হয় নি। এ প্রসঙ্গে এসি কর্ণফুলী জাহেদুল ইসলাম আজাদীকে বলেন, নতুন কিছু বলার নেই। অটোরিক্সাটি ফুটেজ দেখে শনাক্ত করেছি। তবে এখনো উদ্ধার করা সম্ভব হয় নি। এছাড়া চালকও ধরা পড়ে নি। তবে আমরা চেষ্টা করছি। আদনান প্রসঙ্গে তিনি বলেন, আদনানকে আটকের পর রাত ভর আমরা জিজ্ঞাসাবাদ করেছি। তাসফিয়ার সাথে সম্পর্কের কথা স্বীকার করলেও হত্যার কথা অস্বীকার করেছে আদনান। তার বক্তব্যের সত্যতা যাচাই–বাছাই এবং আরো জিজ্ঞাসাবাদের প্রয়োজনে আমরা রিমান্ড চেয়েছি। আগামীকাল (রোববার) রিমান্ড মঞ্জুর হলে তাকে আমরা জিজ্ঞাসাবাদ করবো। এছাড়া অন্যান্য আসামিদের গ্রেফতারে চালানো অভিযানেও অগ্রগতি আসতে পারে।

বুধবার ২ মে সকালে স্থানীয়দের খবরে নগরের পতেঙ্গা সমুদ্র সৈকতের ১৮ নম্বর ব্রিজঘাটের পাথরের ওপর থেকে সা্‌নসাইন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী তাসফিয়া আমিনের (১৬) মরদেহ উদ্ধার করে পতেঙ্গা থানা পুলিশ। পরে একই দিন সন্ধ্যায় নগরের খুলশী থানার জালালাবাদ হাউজিং সোসাইটি এলাকা থেকে পুলিশ অভিযান চালিয়ে তাসফিয়ার বন্ধু আদনান মির্জাকে আটক করে। এ ঘটনায় বৃহস্পতিবার ৩ মে তাসফিয়ার বাবা বাদী হয়ে আটক আদনান মির্জাকে প্রধান আসামি করে পতেঙ্গা থানায় ৬ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

পাঠকের মতামত

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...